SANTHALDISHOM(সানতাল দিশোম): ঝাড়গ্রাম পঞ্চায়েত সমিতি গঠন করল তৃণমূল কংগ্রেস।

Friday 7 September 2018

ঝাড়গ্রাম পঞ্চায়েত সমিতি গঠন করল তৃণমূল কংগ্রেস।

ঝাড়গ্রাম পঞ্চায়েত সমিতি গঠন করল তৃণমূল কংগ্রেস, সভাপতি রেখা সরেন ও সহ-সভাপতি সুবোধ টুডু নির্বাচিত। গত বুধবার ০৫/০৯/২০১৮ ঝাড়গ্রাম পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন করল তৃণমূল কংগ্রেস। দ্বিতীয়বারের জন্য সভাপতি পুনঃনির্বাচিত হলেন রেখা সরেন। সহ-সভাপতি নির্বাচিত হলেন সুবোধ টুডু।
ঝাড়গ্রাম পঞ্চায়েত সমিতির মোট আসন ৩০টি। ১৮টি আসনে তৃণমূল ও ১২টি আসনে বিজেপি জয়ী হয়। সংখ্যাগরিষ্ঠতার বিচারে তৃণমূলেই বোর্ড গঠন করল। ভোটাভুটিতে রেখা সরেন সভাপতি পদে নির্বাচিত হন। সহ-সভাপতি নির্বাচিত হলেন সুবোধ টুডু। সভাপতি ও সহ-সভাপতি নির্বাচনের পর আবির খেলায় মেতে ওঠেন তৃণমূল কর্মীরা। দুই বিধায়ক সুকুমার হাঁসদা ও চূড়ামণি মাহাত উপস্থিত থেকে নতুন বোর্ডকে সংর্বধনা জানান। জেলা তৃণমূলের চেয়ারম্যান তথা বিধায়ক সুকুমারবাবু বলেন, জঙ্গলমহলের মানুষ তৃণমূলের পক্ষেই রয়েছে। দ্বিতীয়বার পঞ্চায়েত সমিতির সভাপতি পদে নির্বাচিত হওয়ার পরে রেখাদেবী বলেন, ব্লকের এখনও যে সমস্ত অবহেলিত মানুষ রয়েছেন, তাঁদের কাছে যাব। বিশেষ করে প্রত্যন্ত আদিবাসী গ্রামগুলিতে গিয়ে মানুষের জন্য আরও কাজ করব।

No comments:

Post a Comment

বীরভূম জেলার সিউড়িতে স্বাধীনতা সংগ্রামী বাজাল এর নামে মেলা

 বীরভূম জেলার সিউড়ির বড়বাগানের আব্দারপুর ফুটবল ময়দানে আয়োজিত হতে চলেছে ‘বীরবান্টা বাজাল মেলা-২০১৯’। ১৯শে জানুয়ারি এই মেলা আয়োজিত...